E2Bet অ্যাফিলিয়েট

E2Bet-এর সহযোগী প্রোগ্রামের মাধ্যমে একটি চমৎকার সুযোগ প্রদান করে। বাংলাদেশ বা অন্য কোথাও সহযোগী হিসেবে যোগ দিন এবং আসল টাকা উপার্জন শুরু করুন। E2BET সাইটে নতুন ব্যবহারকারীদের আকৃষ্ট করতে বিভিন্ন মিডিয়া চ্যানেলের সুবিধা নিন এবং আপনার রেফারেল থেকে মাসিক কমিশন উপার্জন করুন।

E2Bet অ্যাফিলিয়েট সম্পর্কে

e2bet অ্যাফিলিয়েট প্রোগ্রামে যোগ দিন এবং আজই বাস্তব টাকা উপার্জন শুরু করুন। একজন অ্যাফিলিয়েট হিসেবে, আপনি নতুন গ্রাহকরা রেফার করার পর মাসে তাদের সকল ডিপোজিটের ১% আয় করতে পারবেন আজীবন। e2bet নতুন গ্রাহকরা BDT 2,000 বা তার বেশি ডিপোজিট করলে আপনিও আপনার রেফারেলদের পুরস্কৃত করে।

e2bet বাংলাদেশ তাদের অংশীদারদের জন্য চমৎকার সুবিধা প্রদান করে, যেমন:

  • বিশ্বাসযোগ্যতা: MGA লাইসেন্স এবং ইতিবাচক গ্রাহক পর্যালোচনার মাধ্যমে সমর্থিত।
  • নিরাপত্তা: উন্নত এনক্রিপশন এবং ডেটা স্টোরেজের মাধ্যমে ব্যক্তিগত তথ্যের সুরক্ষা।
  • সেরা সফটওয়্যার: উচ্চমানের সফটওয়্যার এবং একটি নিবেদিত দলের মাধ্যমে স্থিতিশীল কার্যকারিতা নিশ্চিত করা।
  • অ্যাক্সেসিবিলিটি: অফিসিয়াল ওয়েবসাইট বা অ্যাপের মাধ্যমে বিভিন্ন ডিভাইসে e2bet এবং অ্যাফিলিয়েট প্রোগ্রাম পরিষেবায় অ্যাক্সেস।
  • আরামদায়ক পেমেন্ট: BDT এবং ক্রিপ্টোকারেন্সির জন্য সহজ পেমেন্ট পদ্ধতি।
  • সুপরিচিত আর্থিক নীতি: e2bet খেলোয়াড় এবং অংশীদারদের জন্য সহায়ক আর্থিক নীতি, অন্যান্য সুবিধাসহ।

পণ্য

E2Bet একটি অনলাইন প্ল্যাটফর্ম যা বিভিন্ন ফরম্যাটে স্পোর্টস বেটিং এবং ক্যাসিনো গেমস অফার করে।

স্পোর্টসবুক হিসেবে, e2bet গ্রাহকদের ক্রিকেট এবং অন্যান্য খেলাধুলার ওপর প্রি-ম্যাচ এবং ইন-প্লে বেটিং করার সুযোগ দেয়, সাথে উপকারী অডস প্রদান করে। ব্যবহারকারীরা সাইটে সরাসরি লাইভ স্ট্রিম দেখতে পারেন, স্পোর্টস বেটিং এক্সচেঞ্জ ব্যবহার করতে পারেন, এবং আরও অনেক কিছু করতে পারেন।

এর অনলাইন ক্যাসিনো বিভাগে, E2Bet দুইটি ফরম্যাটে গেমস প্রদান করে: অনলাইন এবং লাইভ। গ্রাহকরা প্রগ্রামাটিক প্লে, প্লেটেক, ইভো গেমিং এবং অন্যান্য প্রধান সফটওয়্যার প্রদানকারীদের কাছ থেকে ১,০০০ এরও বেশি স্লট মেশিন এবং অন্যান্য গেমস অ্যাক্সেস করতে পারেন।

রাজস্ব ভাগাভাগি কাঠামো

আপনি যদি বাংলাদেশে E2Bet অ্যাফিলিয়েট প্রোগ্রামের সদস্য হন, তাহলে আপনি আপনার অ্যাফিলিয়েশন স্তরের উপর নির্ভর করে একটি মাসিক আয় পাবেন। মোট তিনটি আছে।

অ্যাফিলিয়েটের স্তর১ লেভেলদ্বিতীয় লেভেল৩ লেভেল
পেমেন্ট0.7 ডাউনলাইনসডাউনলাইনের ০.২০.১ ডাউনলাইন

এটি কীভাবে কাজ করে?

E2Bet-এর অ্যাফিলিয়েট প্রোগ্রামটি সহজ: আপনি নতুন ক্লায়েন্টদের রেফার করেন, এবং আপনার উপার্জন তাদের মোট আমানতের উপর ভিত্তি করে হয়, ১% কমিশনের সাথে। আপনার রেফার করা সকল ক্লায়েন্টের জমা করা অর্থের ১% আপনি জীবনের জন্য পাবেন।

অতিরিক্তভাবে, যদি একটি রেফার করা ক্লায়েন্ট BDT ২,০০০ বা তার বেশি জমা করে, তবে আপনি এবং রেফার করা ক্লায়েন্ট উভয়ই আপনার ব্যালেন্সে মোট ৫০০ বাংলাদেশী টাকা পাবেন।

রেজিস্টার কীভাবে করবেন?

E2Bet-এর অ্যাফিলিয়েট প্রোগ্রামে যোগ দিতে চাইলে কিন্তু কীভাবে করবেন নিশ্চিত না হলে, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. যেকোনো ডিভাইস থেকে আমাদের ওয়েবসাইটে প্রবেশ করুন।
  2. রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু করতে বোতামে ক্লিক করুন।
  3. নিবন্ধনের জন্য আপনার ব্যক্তিগত বিবরণ সঠিকভাবে প্রবেশ করুন।
  4. নতুন E2Bet অ্যাকাউন্টের জন্য সাইন-আপ প্রক্রিয়া সম্পূর্ণ করুন।
  5. রেফারেল ট্যাবে যান এবং আপনার রেফারেল কোড কপি করুন।
  6. নতুন গ্রাহককে রেফার করতে এই কোডটি ব্যবহার করুন।
    আপনি যেকোনো পদ্ধতিতে ক্লায়েন্টদের রেফার করতে পারেন, তবে নিশ্চিত করুন যে নতুন ক্লায়েন্টরা নিবন্ধনের সময় আপনার রেফারেল কোডটি প্রবেশ করাচ্ছে।
    দয়া করে মনে রাখবেন যে E2Bet অ্যাফিলিয়েট প্রোগ্রামে অংশগ্রহণের জন্য ব্যবহারকারীদের ন্যূনতম ১৮ বছর বয়সী হতে হবে। E2Bet বয়স যাচাইকরণ KYC (নো ইয়োর কাস্টমার) প্রক্রিয়ার মাধ্যমে করে। যদি এই যাচাইকরণ বায়পাস করা হয়, তবে ক্লায়েন্টের অ্যাকাউন্ট তাত্ক্ষণিকভাবে ব্লক হয়ে যাবে।

শর্তাবলী

আগেই বলা হয়েছে, E2Bet-এর অ্যাফিলিয়েট প্রোগ্রামের সদস্য হওয়ার জন্য আইনী বয়সের হতে হবে। এই শর্তটি পরীক্ষা করার জন্য KYC যাচাইকরণ ব্যবহৃত হয়।

এছাড়াও জানানো গুরুত্বপূর্ণ যে আপনার ব্যালেন্স থেকে অর্জিত টাকা তোলার জন্য আপনার ন্যূনতম BDT ২০০ থাকতে হবে।

E2Bet শর্তাবলী পরিবর্তনের অধিকার সংরক্ষণ করে।

E2Bet অ্যাফিলিয়েট সাপোর্ট

যদি E2Bet অ্যাফিলিয়েট প্রোগ্রাম সম্পর্কে আপনার কোনো প্রশ্ন, অভিযোগ, বা পরামর্শ থাকে, তবে আপনি আমাদের টেকনিক্যাল সাপোর্ট টিমের সাথে দুইভাবে যোগাযোগ করতে পারেন:

লাইভ চ্যাট: দ্রুত উত্তর পেতে আমাদের ওয়েবসাইট বা অ্যাপে লাইভ চ্যাট ফিচার ব্যবহার করুন, যা ৫ মিনিটের মধ্যে প্রতিক্রিয়া প্রদান করবে। ইমেল: অ্যাফিলিয়েট প্রোগ্রাম সম্পর্কিত বিস্তারিত উত্তর পেতে [email protected] এ আপনার অনুসন্ধান পাঠান। অতিরিক্তভাবে, আপনি আমানত, উত্তোলন, রেফারেল বোনাস এবং অ্যাফিলিয়েট প্রোগ্রামে যোগদান সম্পর্কে তথ্য জানার জন্য E2Bet অ্যাফিলিয়েট প্রোগ্রাম FAQ দেখতে পারেন।

FAQ

E2Bet এর অংশীদার হওয়া কি নিরাপদ?

E2Bet-এর সেবাসমূহ সম্পূর্ণভাবে আইনী, কারণ প্ল্যাটফর্মটি MGA দ্বারা লাইসেন্সপ্রাপ্ত। আপনি প্ল্যাটফর্মটির গ্রাহক পর্যালোচনাগুলি দেখে E2Bet-এর বিশ্বাসযোগ্যতা যাচাই করতে পারেন।

আমি কিভাবে E2Bet-এর অ্যাফিলিয়েট প্রোগ্রামের সদস্য হতে পারি?

যেকোনো E2Bet পরিষেবা ব্যবহারের জন্য ব্যবহারকারীর বয়স কমপক্ষে ১৮ বছর হতে হবে। আপনি যদি এই শর্ত পূরণ করেন, তবে আপনাকে আপনার অ্যাকাউন্ট রেজিস্টার করতে হবে, আপনার রেফারাল কোড খুঁজে বের করতে হবে এবং নতুন ক্লায়েন্টদের রেফার করতে এটি ব্যবহার করতে হবে।

আমার যদি ইতিমধ্যেই একটি E2Bet অ্যাকাউন্ট থাকে এবং আমি অ্যাফিলিয়েট প্রোগ্রামে যোগ দিতে চাই তাহলে কী হবে?

সেই ক্ষেত্রে, আপনাকে একটি নতুন E2Bet অ্যাকাউন্ট নিবন্ধন করতে হবে না। পরিবর্তে, আপনি পূর্বে তৈরি করা অ্যাকাউন্টের লগইন প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে। এর পরে, আপনি আপনার রেফারেল কোডও খুঁজে পেতে পারেন – নতুন গ্রাহকদের আকৃষ্ট করতে এটি ব্যবহার করুন

Scroll to Top